231 বার দেখা হয়েছে
"নারী স্বাস্থ্য" বিভাগে করেছেন

১৯ মে সহবাস করি প্রটেকশন নিয়েই৷ এর মধ্যে এক প্রোটেকশন ছাড়া প্রবেশ করানোর পরে সন্দেহ হয় কামরস লেগেছে মেবি যোনি মুখে। এই জন্যে ২০ মে নোরিক্স খাই একটা আর ২০ তারিখেই গত মাসে পিরিয়ড হয়েছিলো। কিন্তু এখন ৪ দিন যাবত পেটে প্রচণ্ড ব্যাথা হচ্ছে বাঁ পাশে তল পেটে। 

পিরিয়ড হচ্ছে না কি করা উচিৎ ? 
প্রেগনেন্সির সম্ভাবনা কি আছে ? 

1 টি উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন
ইমারজেনসি পিল খেলে এমন অনাকাঙ্খীত সমস্যা হতেই পারে৷ তাই  অপেক্ষা করুন কিছু দিন৷ পিলের সাইডইফেক্ট কেটে গেলে মাসিক হয়ে যেতে পারে৷ 

আর ইমারজেনসি পিল খেলে গর্ভবতী হওয়ার সম্ভাবনা খুবই কম থাকে বা থাকেই না৷ তাই অপেক্ষা করা ছাড়া কিছু করার নেই৷ 

পেট ব্যথা বেশি হলে Algin দিনে তিনবার খেতে পারেন ২  - ৩ দিন৷ 

এরকম আরও কিছু প্রশ্ন

34,092 টি প্রশ্ন

33,033 টি উত্তর

1,585 টি মন্তব্য

3,235 জন সদস্য

Ask Answers সাইটে আপনাকে সুস্বাগতম! এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
19 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 19 জন অতিথি
আজকে ভিজিট : 4561
গতকাল ভিজিট : 28226
সর্বমোট ভিজিট : 43618076
  1. সোয়াইবুল

    75 পয়েন্ট

    5 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  2. Kuddus

    65 পয়েন্ট

    13 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  3. Lima24

    55 পয়েন্ট

    1 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  4. Towhid-khan

    55 পয়েন্ট

    1 টি উত্তর

    0 টি গ্রশ্ন

  5. Mihir

    51 পয়েন্ট

    0 টি উত্তর

    1 টি গ্রশ্ন

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Ask Answers কর্তৃপক্ষ বহন করবে না৷
আজ বঙ্গাব্দ৷
...