ঘুমের ঔষধের কার্যকারীতা নষ্ট করার উপায় কী ? - Ask Answers
Ask Answers এ আপনাকে স্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং সাইটের অন্যান্য সদস্যদের কাছ থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন
বঙ্গাব্দ

24 বার দেখা হয়েছে
22 মার্চ "রোগ ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Zahid

1 উত্তর

0 জনের পছন্দ 0 জনের অপছন্দ
22 সেপ্টেম্বর উত্তর প্রদান করেছেন সিনিয়র সদস্য (966 পয়েন্ট)
বমি করানোর চেষ্টা করাতে পারেন ৷ যদি বমি হয় তাহলে ভালো ৷ 

বমি না হলে রোগীকে কিছুতেই ঘুমাতে দেবেন না ৷ তার সাথে বিভিন্ন  গল্প করুন ৷ আর বার বার কড়া চা খেতে দিন ৷ তাহলে আস্তে আস্তে ঔষধের কার্যকারিতা কমে যাবে ৷


Minka Safaet, আস্ক অ্যানসারছ এর বিশেষজ্ঞ পদে আছেন ৷ ছোটকাল থেকেই লেখালেখি করতে খুব ভালোবাসেন ৷ আর তাই মানুষকে বিভিন্ন বিষয়ে পরামর্শ দিয়ে নিজের লেখালেখি চালিয়ে যাচ্ছেন ৷ তার স্বপ্ন ভবিষ্যতে একজন সফল লেখক হওয়ার ৷

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 টি উত্তর
17 জুন "যৌন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Aman অভিজ্ঞ সদস্য (1,229 পয়েন্ট)
0 টি উত্তর
17 জুন "স্বাস্থ্য টিপস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Aman অভিজ্ঞ সদস্য (1,229 পয়েন্ট)
1 টি উত্তর
08 জুন "যৌন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
16 মার্চ "নারী স্বাস্থ্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন Admin সিনিয়র সদস্য (779 পয়েন্ট)
0 টি উত্তর
29 মার্চ "রোগ ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Admin সিনিয়র সদস্য (779 পয়েন্ট)

1,729 টি প্রশ্ন

1,480 টি উত্তর

41 টি মন্তব্য

74 জন সদস্য

আস্ক অ্যানসারস বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি অনলাইন কমিউনিটি। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন ৷ আর অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে অবদান রাখতে পারবেন ৷
  1. ওয়াহিদ

    326 পয়েন্ট

  2. Minka

    185 পয়েন্ট

  3. ফারাবি

    173 পয়েন্ট

  4. Nasima

    165 পয়েন্ট

4 জন অনলাইনে আছেন
0 জন সদস্য, 4 জন অতিথি
আজকে ভিজিট : 350
গতকালকে ভিজিট : 2803
সর্বমোট ভিজিট : 269387
এই সাইটে প্রশ্ন ও উত্তর করার জন্য দায়ভার সম্পূর্ন সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর ৷
...